সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ‘মা’ নিহত ‘মেয়ে’ আহত

মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ‘মা’ নিহত ‘মেয়ে’ আহত

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মির্জাপুরে কাভার্ড ভ্যানের চাপায় পথচারী শিউলী বেগম (৪০) নামের এক গৃহবধূ নিহত ও তার শিশু মেয়ে সুমনা (১০) গুরুতর আহত হয়েছে। আহতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভতির্ করা হয়।

মা তার মেয়েকে নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিউলী বেগম (৪০) উপজেলার আনাইতারা ইউনিয়নের মামুদপুর গ্রামের সুলতান মিয়ার স্ত্রী। আহত সুমনাকে (১০) উপজেলার জামুর্কীস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে মা-মেয়ে মহাসড়কের ওইস্থানে পারাপারের সময় উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান (ট ১১-৫৯৮৪)
দ্রুতগতিতে তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মা নিহত ও মেয়ে আহত হয়। পরে স্থানীয়রা আহত মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মতিয়ার জানান, ঘাতক কাভার্ডভ্যান আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। আইনী পক্রিয়া শেষে নিহততের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840